হোম খবর আবারো টিভিএস ব্রান্ডের বাইকের দাম কমলো, নভেম্বর ২০১৭

আবারো টিভিএস ব্রান্ডের বাইকের দাম কমলো, নভেম্বর ২০১৭

0
1
আবারো টিভিএস ব্রান্ডের বাইকের দাম কমলো

আবারো টিভিএস ব্রান্ডের বাইকের দাম কমলো, নভেম্বর ২০১৭

টিভিএস প্রতিষ্ঠানটি সেপ্টেম্বর মাসে মেট্রো ও টিভিএস অ্যাপাচি আরটআরের দাম কমিয়েছিল। একমাসের ব্যবধানে ফের প্রতিষ্ঠানটির মোটসাইকের দাম কমানো কমিয়েছে। এখন থেকে টিভিএসের সকল ডিলার ও পরিবেশকদের কাছে হ্রাসকৃতমূল্যে টিভিএসের মোটরসাইকেল পাওয়া যাবে।

নতুন দাম অনুসারে জনপ্রিয় মোটরসাইকেল মেট্রো ১০০ কিক স্টার্টার চার হাজার টাকা কমে এখন ৯৫ হাজার ৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। অন্যদিকে মেট্রো সেলফ স্টার্টার পাওয়া যাচ্ছে ১ লাখ ৪ হাজার টাকা। এই মোটরসাইকেলটির আগের দাম ছিল ১ লাখ ৯ হাজার টাকা। টিভিএস এক্সএল-এর দাম ৫৯ হাজার ৯০০ টাকা। এর পূর্বমূল্য ছিল ৬৪ হাজার ৯০০ টাকা।

মেট্রো প্লাস ড্রাম ব্রেকের ১ লাখ ২৩ হাজার ৯০০ টাকা থেকে কমে এখন বিক্রি হচ্ছে ১ লাখ ১৮ হাজার ৯০০ টাকায়। ডিস্ক ব্রেকের মেট্রো প্লাস এখন মিলছে ১ লাখ ২৯ হাজার টাকায়। এর পূর্বমূল্য ছিল ১ লাখ ৩৭ হাজার ৯০০ টাকা।

স্পোর্টসবাইক আরটিআর ম্যাট সিরিজ মোটরসাইকেলের আগের দাম ছিল ১ লাখ ৮৪ হাজার ৯০০ টাকা। বাইকটি এখন ১ লাখ ৭৬ হাজার ৯০০ টাকায়। অ্যাপাচি আরটিআর সিঙ্গেল ডিস্কের দাম ১ লাখ ৭৯ হাজার ৫০০ টাকা থেকে কমে এখন ১ লাখ ৭২ হাজার ৯০০ টাকায় বিক্রি হচ্ছে। অন্যদিকে ডুয়েল ডিস্ক ব্রেক ভার্সনের দাম ১৩ হাজার টাকা কমে ১ লাখ ৮৫ হাজার ৯০০ টাকায় পাওয়া যাবে। এ ভার্সনটির আগের দাম ছিল ১ লাখ ৯৮ হাজার ৫০০ টাকা।

টিভিএস স্ট্রাইকার মোটরসাইকেল এখন ৮ হাজার টাকা কমে দাঁড়িয়েছে ১ লাখ ২৯ হাজার ৯০০ টাকায়। English

আরো প্রাসঙ্গিক প্রবন্ধ লোড করুন
আরো লোড করুন মোটরসাইকেলবিডি
আরো লোড করুন খবর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।