হোম মোটরসাইকেল রিভিউ মাইলেজ রিভিউ রিগাল র‍্যাপ্টর মোটরসাইকেলের মাইলেজ এবং টপ স্পীড রিভিউ

রিগাল র‍্যাপ্টর মোটরসাইকেলের মাইলেজ এবং টপ স্পীড রিভিউ

0
0
রিগাল র‍্যাপ্টর মোটরসাইকেলের মাইলেজ

রিগাল র‍্যাপ্টর মোটরসাইকেলের মাইলেজ এবং টপ স্পীড রিভিউ

রিগাল র‍্যাপ্টর হচ্ছে ইংল্যান্ডের একটি মোটরসাইকেল ব্র্যান্ড। আর এই রিগাল র‍্যাপ্টর মোটরসাইকেল কোম্পানি মূলত ক্রুজার ধরণের মোটরসাইকেল উৎপাদন করে থাকে। বাহিরের দেশগুলোতে ক্রুজার বাইকের চাহিদা ব্যাপক চাহিদা রয়েছে যার কারণে এ সকল মোটরসাইকেল কোম্পানি বাহিরের দেশগুলোতে বেশ জনপ্রিয়। বাহিরের দেশের অনূযায়ি বাংলাদেশে তেমন ক্রুজার বাইকের চাহিদা না থাকাই রিগাল র‍্যাপ্টর অনেকের কাছেই একটি অপরিচিত মোটরসাইকেল ব্র্যান্ড। তবে আস্তে আস্তে বাংলাদেশের মোটরসাইকেল প্রেমিরাও ক্রুজার বাইকের প্রতি আগ্রহী হয়ে উঠছে যার কারণে বেশ কিছু ক্রুজার উৎপাদনকারী মোটরসাইকেল ব্র্যান্ড এখন বাংলাদেশে তাদের মোটরসাইকেল সরবরাহ করছে যার মধ্যে রিগাল র‍্যাপ্টর অন্যতম। শুধু বাহিরের মোটরসাইকেল ব্র্যান্ডই নয় দেশীয় কিছু মোটরসাইকেল কোম্পানিও ক্রুজার বাইক উৎপাদন করছে বর্তমানে। আর এই রিগাল র‍্যাপ্টর ব্র্যান্ডের বেশ কিছু মডেলের ক্রুজার বাইক বাংলাদেশের মোটরসাইকেল বাজারে এভেইলেবল রয়েছে যেগুলো চমৎকার ডিজাইনের এবং বেশ ভাল মানের। আর আজকে আমি আপনাদের মাঝে রিগাল র‍্যাপ্টর ব্র্যান্ডের কিছু ক্রুজার বাইক সম্পর্কে সংক্ষিপ্ত কিছু তথ্য এবং এদের মুল্যসমূহ তুলে ধরবো।

তো চলুন জেনে নেয়া যাক রিগাল র‍্যাপ্টর ব্র্যান্ডের ক্রুজার বাইকগুলো সম্পর্কে সংক্ষিপ্ত কিছু তথ্য এবং এদের মূল্য সমূহ।

রিগাল র‍্যাপ্টর ডাইটোনাঃ রিগাল র‍্যাপ্টর ডাইটোনা একটি ১৫০ সিসির ক্রুজার বাইক। এই ক্রুজার বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ১৫০ সিসি যার সাথে আছে ৪টি স্ট্রোক, একটি ওয়াটার কোল্ড এবং ইনসাইড ব্যালেন্স শেফট সমৃদ্ধ ইঞ্জিন। রিগাল র‍্যাপ্টর ডাইটোনা ক্রুজার বাইকের সর্বোচ্চ স্পিড প্রতি ঘন্টাই ১৫০ কিলোমিটার পর্যন্ত এবং এর মাইলিয়েজ ২৫ কিলোমিটার প্রতি লিটারে। এই ক্রুজার বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।

রিগাল র‍্যাপ্টর বব্বারঃ রিগাল র‍্যাপ্টর বব্বার একটি ১৫০ সিসির ক্রুজার বাইক। এই ক্রুজার বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ১৫০ সিসি যার সাথে আছে ৪টি স্ট্রোক, একটি ওয়াটার কোল্ড এবং ইনসাইড ব্যালেন্স শেফট সমৃদ্ধ ইঞ্জিন। রিগাল র‍্যাপ্টর বব্বার ক্রুজার বাইকের সর্বোচ্চ স্পিড ১৫০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ২৫ কিলোমিটার প্রতি লিটারে। এই ক্রুজার বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।

রিগাল র‍্যাপ্টর স্টেলারঃ রিগাল র‍্যাপ্টর স্টেলার একটি ১৫০ সিসির ক্রুজার বাইক। এই ক্রুজার বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ১৫০ সিসি যার সাথে আছে ৪টি স্ট্রোক, একটি ওয়াটার কোল্ড এবং ইনসাইড ব্যালেন্স শেফট সমৃদ্ধ ইঞ্জিন। রিগাল র‍্যাপ্টর স্টেলার ক্রুজার বাইকের সর্বোচ্চ স্পিড ১৫০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ২৫ কিলোমিটার প্রতি লিটারে। এই ক্রুজার বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।

রিগাল র‍্যাপ্টর স্পাইডারঃ রিগাল র‍্যাপ্টর স্পাইডার একটি ১৫০ সিসির ক্রুজার বাইক। এই ক্রুজার বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ১৫০ সিসি যার সাথে আছে ৪টি স্ট্রোক, একটি ওয়াটার কোল্ড এবং ইনসাইড ব্যালেন্স শেফট সমৃদ্ধ ইঞ্জিন। রিগাল র‍্যাপ্টর স্পাইডার ক্রুজার বাইকের সর্বোচ্চ স্পিড ১৫০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ২৫ কিলোমিটার প্রতি লিটারে। এই ক্রুজার বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।

আরো প্রাসঙ্গিক প্রবন্ধ লোড করুন
আরো লোড করুন মোটরসাইকেলবিডি
আরো লোড করুন মাইলেজ রিভিউ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।