হোম মোটরসাইকেল রিভিউ মাইলেজ রিভিউ রেস মোটরসাইকেলের মাইলেজ এবং টপ স্পীড রিভিউ

রেস মোটরসাইকেলের মাইলেজ এবং টপ স্পীড রিভিউ

0
0
রেস মোটরসাইকেলের মাইলেজ

রেস মোটরসাইকেলের মাইলেজ এবং টপ স্পীড রিভিউ

রেস মোটরসাইকেল হচ্ছে বাংলাদেশি অরিজিনাল ব্র্যান্ড কিন্তু এদের মোটরসাইকেলগুলো মূলত কোরিয়া এবং চিন থেকে আসে। রেস মোটরসাইকেল ব্র্যান্ড তাদের জার্নি শুরু করে ২০১৫ সালে আর এই অল্প সময়ের মধ্যে এই মোটরসাইকেল ব্র্যান্ড বেশ সফলতা অর্জন করেছে। রেস ব্র্যান্ডের মোটরসাকেলগুলো বেশ স্টাইলিশ এবং নজরকাড়া ডিজাইনের হওয়াই সবাই রেসের মোটরসাইকেলগুলো অনেক পছন্দ করছে ইদানিং। আর আজকে আমি রেস ব্র্যান্ডের কিছু জনপ্রিয় মডেলের মোটরসাইকেল এবং তাদের মূল্য সমূহ সংক্ষিপ্ত আকারে আপনাদের মাঝে তুলে ধরবো আশা করি সবাই বেশ উপকৃত হবেন।

তো চলুন জেনে নেয়া যাক রেস মোটরসাইকেল ব্র্যান্ডের মোটরসাইকেলগুলো সম্পর্কে সংক্ষিপ্ত কিছু তথ্য এবং সেগুলোর মূল্য।

রেস হাইয়োসাং একুইলা ১২৫ঃ রেস হাইয়োসাং একুইলা ১২৫ একটি ১২৫ সিসির ক্রুজার ক্যাটাগরির বাইক। এই ক্রুজার বাইকেটিতে ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ১২৫ সিসি এবং এর সাথে থাকছে একটি অইল কোল্ড, ডিওএইচসি, ৮টি ভাল্ভ এবং ৭৫ ডিগ্রি ভি-টুইন ধরণের ইঞ্জিন। রেস হাইয়োসাং একুইলা ১২৫ বাইকের সর্বোচ্চ স্পিড হচ্ছে ১০০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এতে মাইলিয়েজ রয়েছে ৫০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

রেস সিটি ১০০ এল্লোইঃ রেস সিটি ১০০ এল্লোই একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ১০০ সিসি যার সাথে আছে একটি এয়ার কোল্ড, এসওএইচসি, ২টি ভাল্ভ, ৪টি স্ট্রোক এবং একটি সিঙ্গেল সিলিন্ডার ধরণের ইঞ্জিন। রেস সিটি ১০০ এল্লোই বাইকের সর্বোচ্চ স্পিড হচ্ছে ৮০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এতে মাইলিয়েজ রয়েছে ৭০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

রেস জিএস আর ১২৫ঃ রেস জিএস আর ১২৫ একটি স্পোর্টস ক্যাটাগরির ১২৫ সিসির বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ১২৫ সিসি যার সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার, ৪টি স্ট্রোক, একটি ওয়াটার কোল্ড এবং ডিওএইচসি ধরণের ইঞ্জিন। রেস জিএস আর ১২৫ বাইকের সর্বোচ্চ স্পিড হচ্ছে ১২০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৫০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।

রেস হাইয়োসাং জিটিআর ১২৫ঃ রেস হাইয়োসাং জিটিআর ১২৫ একটি স্পোর্টস ক্যাটাগরির বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ১২৫ সিসি যার সাথে থাকছে একটি অইল কোল্ড, ডিওএইচসি, ৮টি ভাল্ভ এবং ৭৫ ডিগ্রি ভি-টুইন ধরণের ইঞ্জিন। রেস হাইয়োসাং জিটিআর ১২৫ বাইকের সর্বোচ্চ স্পিড হচ্ছে ১২০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এতে মাইলিয়েজ রয়েছে ৫০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।

রেস হাইয়োসাং আরটি ১২৫ রেস হাইয়োসাং আর টি ১২৫ একটি স্পোর্টস ক্যাটাগরির বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ১২৫ সিসি যার সাথে আছে একটি অইল কোল্ড, ডিওএইচসি, ৪টি ভাল্ভ এবং একটি সিঙ্গেল সিলিন্ডার ধরণের ইঞ্জিন। রেস হাইয়োসাং আর টি ১২৫ বাইকের সর্বোচ্চ স্পিড হচ্ছে ১১০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এতে মাইলিয়েজ রয়েছে ৫০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

রেস সিটি ১০০ স্পোকঃ রেস সিটি ১০০ স্পোক একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ১০০ সিসি যার সাথে আছে একটি এয়ার কোল্ড, এসওএইচসি, ২টি ভাল্ভ, ৪টি স্ট্রোক এবং একটি সিঙ্গেল সিলিন্ডার ধরণের ইঞ্জিন। রেস সিটি ১০০ স্পোক বাইকের সর্বোচ্চ স্পিড হচ্ছে ৮০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এতে মাইলিয়েজ রয়েছে ৭০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

রেস হাইয়োসাং জিটি ১২৫ঃ রেস হাইয়োসাং জিটি ১২৫ একটি স্পোর্টস ক্যাটাগরির বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ১২৫ সিসি যার সাথে আছে একটি অইল কোল্ড, ডিওএইচসি, ৮টি ভাল্ভ এবং ৭৫ ডিগ্রি ভি-টুইন ধরণের ইঞ্জিন। রেস হাইয়োসাং জিটি ১২৫ বাইকের সর্বোচ্চ স্পিড হচ্ছে ১০০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এতে মাইলিয়েজ রয়েছে ৫০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।

রেস ফিরো ১৫০ এফআরঃ রেস ফিরো ১৫০ এফআর একটি স্পোর্টস ক্যাটাগরির ১৫০ সিসির বাইক। একটি লিকুইড কোল্ড ইএফ আই এবং সিঙ্গেল সিলিন্ডার সমৃদ্ধ ইঞ্জিনের সাথে এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ১৪৯.৪ সিসি। রেস ফিরো ১৫০ এফআর বাইকের সর্বোচ্চ স্পিড হচ্ছে ১২০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এতে মাইলিয়েজ রয়েছে ৫০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।

রেস এসআর ১২৫ঃ রেস এসআর ১২৫ একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ১২৫ সিসি যার সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার, ৪টি স্ট্রোক, একটি ওয়াটার কোল্ড এবং ডিওএইচসি ধরণের ইঞ্জিন। রেস এসআর ১২৫ বাইকের সর্বোচ্চ স্পিড হচ্ছে ১২০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৫০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।

আরো প্রাসঙ্গিক প্রবন্ধ লোড করুন
আরো লোড করুন মোটরসাইকেলবিডি
আরো লোড করুন মাইলেজ রিভিউ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।