মাহিন্দ্রা মোটরসাইকেলের দাম ২০১৯

মাহিন্দ্রা মোটরসাইকেলের দাম ২০১৯! মাহিন্দ্রা বাইকের দাম ২০১৯! আপনি কি নতুন মাহিন্দ্রা মোটরসাইকেল এর দাম জানতে চান? বাংলাদেশে সাম্প্রতিক আপডেট বাইক এর দাম? সৌভাগ্যবশত, আপনি সঠিক জায়গায় এসেছেন। মোটরসাইকেলবিডি মাহিন্দ্রা ব্রান্ডের বাইকের একটি সম্পূর্ণ তালিকা প্রদান করেছে। আপনি এক নজরে দেখে নিতে পারেন মাহিন্দ্রা ব্রান্ডের বাইক এর দাম ২০১৯ তালিকা।

বাইক নাম এবং বিবরণী
সিসি দাম ফিচার
মাহিন্দ্রা এরো এক্সটি ১১০ ৯৮০০০/= বিস্তারিত
মাহিন্দ্রা সেন্টুরো ডিস্ক ১১০ ১১৯০০০/= বিস্তারিত
মাহিন্দ্রা সেন্টুরো এন১ ১১০ ১৪৩৫০০/= বিস্তারিত
মাহিন্দ্রা সেন্টুরো এন এক্স টি ১১০ ১২২০০০/= বিস্তারিত
মাহিন্দ্রা সেন্টুরো রকস্টার ১১০ ৯৯৫০০/= বিস্তারিত
মাহিন্দ্রা গাস্টো ১১০ ১১০ ১৩৫৫০০/= বিস্তারিত
মাহিন্দ্রা প্যান্টেরো ১১০ ১৩০৫০০/= বিস্তারিত
মাহিন্দ্রা সেন্টুরো রকস্টার ডিএলএক্স ১১০ ১১৯০০০/= বিস্তারিত
মাহিন্দ্রা দুরো ডিজেড ১২৫ ১৪০৫০০/= বিস্তারিত
মাহিন্দ্রা রোডিও আরজেড ১২৫ ১৪৫৫০০/= বিস্তারিত
মাহিন্দ্রা গাস্টো ১২৫ ১২৫ ১৫২৫০০/= বিস্তারিত

মাহিন্দ্রা একটি ইন্ডিয়ান মোটরসাইকেল ব্র্যান্ড। আর মাহিন্দ্রা মোটরসাইকেল ইন্ডিয়াতে বেশ জনপ্রিয় একটি মোটরসাইকেল যা ভারতবর্ষ ছাপিয়ে বাংলাদেশের মোটরসাইকেল বাজারেও বেশ ভাল একটা জায়গা করে নিয়েছে। বর্তমানে বাংলাদেশে ভাল কিছু মোটরসাইকেল ব্র্যান্ডের মধ্যে মাহিন্দ্রা অন্যতম। মাহিদ্রা কোম্পানির মোটরসাইকেলগুলো বেশ উন্নত এবং মজবুত ধরণের হওয়াই মোটরসাইকেল প্রেমিরা এই মোটরসাইকেলগুলো ব্যবহার করতে বেশ স্বাচ্ছন্দবোধ করে।

আর বিশেষ করে বাংলাদেশে মাহিদ্রা কোম্পানির স্ট্যান্ডার্ড বাইকগুলোর ব্যাপক চাহিদা লক্ষ করা যায়। মাহিন্দ্রা ব্র্যান্ডের অনেকগুলো মোটরসাইকেল বাংলাদেশের মোটরসাইকেল বাজারে পাওয়া যাবে। আর আজকে আপনাদের মাঝে মাহিন্দ্রার কিছু মডেলের মোটরসাইকেল সম্পর্কে সংক্ষিপ্ত কিছু তথ্য এবং মোটরসাইকেলগুলোর মূল্য উপস্থাপন করবো।

তো চলুন জেনে নেয়া যাক মাহিন্দ্রা ব্র্যান্ডের কিছু মোটরসাইকেল সম্পর্কে সংক্ষিপ্ত কিছু তথ্য এবং এই মোটরসাইকেলগুলোর মুল্য সমূহ।

মাহিন্দ্রা অ্যাররো এক্সটিঃ মাহিন্দ্রা অ্যাররো এক্সটি হচ্ছে ১১০ সিসির স্ট্যান্ডার্ড ক্যাটাগরির একটি মোটরসাইকেল। ৪টি স্ট্রোক, একটি সিঙ্গেল সিলিন্ডার এবং একটি এয়ার কোল্ড সমৃদ্ধ ইঞ্জিনের সাথে এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ১০৬.৭ সিসি। মাহিন্দ্রা অ্যাররো এক্সটি বাইকের সর্বচ্চ স্পিড ১০০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এতে মাইলিয়েজ থাকছে ৭৫ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

মাহিন্দ্রা সেঞ্চুরা ডিস্ক ব্রেকঃ মাহিন্দ্রা সেঞ্চুরা ডিস্ক ব্রেক একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ১০৬.৭ সিসি যার সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার, ৪টি স্ট্রোক, একটি এয়ার কোল্ড এবং এমসি আই ৫ ধরণের ইঞ্জিন। মাহিন্দ্রা সেঞ্চুরা ডিস্ক ব্রেক বাইকের সর্বচ্চ স্পিড ১০০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এতে মাইলিয়েজ থাকছে ৫৫ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এর সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

মাহিন্দ্রা সেঞ্চুরা এন ১ঃ মাহিন্দ্রা সেঞ্চুরা এন ১ স্ট্যান্ডার্ড ক্যাটাগরির একটি বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ১০৬.৭ সিসি যার সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার, ৪টি স্ট্রোক, একটি এয়ার কোল্ড এবং এমসি আই ৫ ধরণের ইঞ্জিন। মাহিন্দ্রা সেঞ্চুরা এন ১ বাইকের সর্বচ্চ স্পিড ১০০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এতে মাইলিয়েজ রয়েছে ৪৫ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

মাহিন্দ্রা সেঞ্চুরা এন এক্সটিঃ মাহিন্দ্রা সেঞ্চুরা এন এক্সটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির একটি বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন হচ্ছে ১০৬.৭ সিসি যার সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার, ৪টি স্ট্রোক, একটি এয়ার কোল্ড এবং এমসি আই ৫ ধরণের ইঞ্জিন। মাহিন্দ্রা সেঞ্চুরা এন এক্সটি বাইকের সর্বচ্চ স্পিড ১০০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৬০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

মাহিন্দ্রা সেঞ্চুরা রকস্টারঃ মাহিন্দ্রা সেঞ্চুরা রকস্টার একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন হচ্ছে ১০৬.৭ সিসি যার সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার, ৪টি স্ট্রোক, একটি এয়ার কোল্ড এবং এমসি আই ৫ ধরণের ইঞ্জিন। মাহিন্দ্রা সেঞ্চুরা এন এক্সটি বাইকের সর্বচ্চ স্পিড ১০০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৫৫ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

মাহিন্দ্রা গুসটো ১১০ঃ মাহিন্দ্রা গুসটো ১১০ এটি একটি স্কুটার। এই স্কুটারের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ১০৯.৬ সিসি এবং এর সাথে আছে ৪টি স্ট্রোক, একটি এয়ার কোল্ড এবং এম- টি ই সি ধরণের ইঞ্জিন। মাহিন্দ্রা গুসটো ১১০ স্কুটারের সর্বচ্চ স্পিড হচ্ছে ৮০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই স্কুটারের মাইলিয়েজ প্রতি লিটারে ৬১ কিলোমিটার। এই স্কুটারের ব্রেকের ধরণ এই স্কুটারের সামনে এবং পেছনে উভয় দিকেই ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

মাহিন্দ্রা প্যানটেরোঃ মাহিন্দ্রা প্যানটেরো স্ট্যান্ডার্ড ক্যাটাগরির ১১০ সিসির একটি বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন হচ্ছে ১০৬.৭ সিসি যার সাথে আছে ৪টি স্ট্রোক, একটি এয়ার কোল্ড এবং এমসি আই ৫ ধরণের ইঞ্জিন। মাহিন্দ্রা প্যানটেরো বাইকের সর্বচ্চ স্পিড ৯৫ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৭০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

মাহিন্দ্রা সেঞ্চুরা রকস্টার ডিএলএক্সঃ মাহিন্দ্রা সেঞ্চুরা রকস্টার ডিএলএক্স স্ট্যান্ডার্ড ক্যাটাগরির একটি বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন হচ্ছে ১০৬.৭ সিসি যার সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার, ৪টি স্ট্রোক, একটি এয়ার কোল্ড এবং এমসি আই ৫ ধরণের ইঞ্জিন। মাহিন্দ্রা সেঞ্চুরা রকস্টার ডিএলএক্স বাইকের সর্বচ্চ স্পিড ১০০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৭৩ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।