হিরো মোটরসাইকেলের দাম ২০১৯

হিরো মোটরসাইকেলের দাম ২০১৯! হিরো বাইকের দাম ২০১৯! আপনি কি নতুন হিরো মোটরসাইকেল এর দাম জানতে চান? বাংলাদেশে সাম্প্রতিক আপডেট বাইক এর দাম? সৌভাগ্যবশত, আপনি সঠিক জায়গায় এসেছেন। মোটরসাইকেলবিডি হিরো ব্রান্ডের বাইকের একটি সম্পূর্ণ তালিকা প্রদান করেছে। আপনি এক নজরে দেখে নিতে পারেন হিরো ব্রান্ডের বাইক এর দাম ২০১৯ তালিকা।

বাইক নাম এবং বিবরণী
সিসি দাম ফিচার
হিরো প্যাশন প্রো ১০০ ১৩০০০০/= বিস্তারিত
হিরো আই স্মার্ট ১০০ ৯৯৯৯০/= বিস্তারিত
হিরো প্যাশন প্রো ডিস্ক
১০০ ১৪৮০০০/= বিস্তারিত
হিরো স্প্লেন্ডার প্লাস ১০০ ৯৩৯৯০/= বিস্তারিত
হিরো স্প্লেন্ডার প্রো ১০০ ১১৯০০০/= বিস্তারিত
হিরো প্লেজার ১০০ ১১৯৯৯০/= বিস্তারিত
হিরো এইচএফ ডন
১০০ ৯৫০০০/= বিস্তারিত
হিরো এইচএফ ডিলাক্স ১০০ ৯২৯৯০/= বিস্তারিত
হিরো স্প্লেন্ডার আই স্মার্ট ১১০ ১১০ ১০৯৯৯০/= বিস্তারিত
হিরো গ্ল্যামার ১২৫ ১২৫ ১১১৯৯০/= বিস্তারিত
হিরো ইগনিটর ১২৫ ১২৫ ১১৮৯৯০/= বিস্তারিত
হিরো এচিভার ১৫০ ১৩৪৯৯০/= বিস্তারিত
হিরো হাঙ্ক ডাবল ডিস্ক ১৫০ ১৫৯৯৯০/= বিস্তারিত
হিরো এক্সট্রিম স্পোর্টস ১৫০ ১৭৫০৯০/= বিস্তারিত
হিরো এক্সট্রিম স্পোর্টস ডাবল ডিস্ক
১৫০ ১৯২৫০০/= বিস্তারিত
হিরো এক্সট্রিম ১৫০ ২১০০০০/= বিস্তারিত

 

হিরো হচ্ছে ইন্ডিয়ান জনপ্রিয় একটি মোটরসাইকেল ব্র্যান্ড। হিরো শুধু ইন্ডিয়াতেই নয় বাংলাদেশেও বেশ জনপ্রিয় এবং প্রথম সারির একটি মোটরসাইকেল ব্র্যান্ড। বাংলাদেশে হিরো মোটরসাইকেলের নাম শুনলেই যে কেউ চোখ বন্ধ করে এই ব্র্যান্ডের মোটরসাইকেল কিনতে আগ্রহী হবে। কারণ হিরো ব্র্যান্ডের মোটরসাইকেলগুলো দেখতে যেমন চমৎকার তেমনি এর মোটরসাইকেলগুলোতে উন্নত মানের সব ফিচার সংযুক্ত করা থাকে। আর হিরো মোটরসাইকেল কোম্পানি স্ট্যান্ডার্ড এবং স্পোর্টস উভয় ধরণের মোটরসাইকেলই তৈরি করে থাকে। হিরো ব্র্যান্ডের কিছু জনপ্রিয় মোটরসাইকেলের মধ্যে অন্যতম হচ্ছে হিরো হাঙ্ক, হিরো স্প্লেনডর সহ অনেক। আর আজকে আপনাদের মাঝে হিরো ব্র্যান্ডের জনপ্রিয় কিছু মোটরসাইকেলের সংক্ষিপ্ত তথ্য এবং এদের মূল্য উপস্থাপন করবো আশা করি মোটরসাইকেল প্রেমিরা বেশ উপকৃত হবেন।

তো চলুন জেনে নেয়া যাক হিরো মোটরসাইকেল কোম্পানির কিছু মোটরসাইকেলের সম্পর্কে সংক্ষিপ্ত আকারে কিছু তথ্য এবং বাইকের মূল্য সমূহ।

হিরো প্যাশন প্রোঃ (Hero Passion Pro) হিরো প্যাশন প্রো স্ট্যান্ডার্ড ক্যাটাগরির ১০০ সিসির একটি মোটরসাইকেল। এই মোটরসাইকেলে ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ৯৭.২ সিসি যার সাথে আছে ৪টি স্ট্রোক, একটি সিঙ্গেল সিলিন্ডার এবং ওএইচসি ধরণের ইঞ্জিন। হিরো প্যাশন প্রো মোটরসাইকেলের সর্বোচ্চ স্পিড ৯৫ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৫৫ কিলোমিটার প্রতি লিটারে। এই মোটরসাইকেলের ব্রেকের ধরণ এর সামনে ডিস্ক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

হিরো আই স্মার্টঃ (Hero iSmart) হিরো আই স্মার্ট স্ট্যান্ডার্ড ক্যাটাগরির ১০০ সিসির একটি মোটরসাইকেল। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ৯৭ সিসি এবং এর সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার, একটি এয়ার কুলিং এবং ৪টি স্ট্রোক ধরণের ইঞ্জিন। হিরো আই স্মার্ট বাইকের সর্বোচ্চ স্পিড হচ্ছে ৮৫ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৯০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকের ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

হিরো প্যাশন প্রো ডিস্কঃ (Hero Passion Pro Disc) হিরো প্যাশন প্রো ডিস্ক হচ্ছে হিরো প্যাশন প্রো এর ডিস্ক মডেলের মোটরসাইকেল। এই মোটরসাইকেলটিতে ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ৯৭.২ সিসি যার সাথে আছে একটি এয়ার কোল্ড, ৪টি স্ট্রোক, একটি সিঙ্গেল সিলিন্ডার এবং ওএইচসি ধরণের ইঞ্জিন। হিরো প্যাশন প্রো ডিস্ক বাইকের সর্বোচ্চ স্পিড ৯৫ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৬৫ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এর সামনে ডিস্ক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

হিরো স্প্লেনডর প্লাসঃ (Hero Splendor Plus) হিরো স্প্লেনডর প্লাস হিরো ব্র্যান্ডের স্প্লেনডর সিরিজের স্ট্যান্ডার্ড ক্যাটাগরির একটি বাইক। ৪টি স্ট্রোক, একটি সিঙ্গেল সিলিন্ডার এবং ওএইচসি ধরণের ইঞ্জিনের সাথে এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন থাকছে ৯৭.২ সিসি। হিরো স্প্লেনডর প্লাস বাইকের সর্বোচ্চ স্পিড ৯০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৬০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকের ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

হিরো স্প্লেনডর প্রোঃ (Hero Splendor Pro) হিরো স্প্লেনডর প্রো হচ্ছে হিরো ব্র্যান্ডের স্প্লেনডর সিরিজের প্রো ভার্সন এবং এটি একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির বাইক। ৪টি স্ট্রোক, একটি সিঙ্গেল সিলিন্ডার এবং ওএইচসি ধরণের ইঞ্জিনের সাথে এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন থাকছে ৯৭.২ সিসি। হিরো স্প্লেনডর প্লাস বাইকের সর্বোচ্চ স্পিড ৯০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৬০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকের ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

হিরো এইচএফ ডনঃ (Hero HF Dawn) হিরো এইচএফ ডন স্ট্যান্ডার্ড ক্যাটাগরির একটি বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন হচ্ছে ৯৭.২ সিসি যার সাথে থাকছে ৪টি স্ট্রোক, একটি সিঙ্গেল সিলিন্ডার এবং ওএইচসি ধরণের ইঞ্জিন। হিরো এইচএফ ডন বাইকের সর্বোচ্চ স্পিড ৮৫ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৬০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকের ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

হিরো এইচএফ ডিলাক্সঃ (Hero HF Deluxe) হিরো এইচএফ ডিলাক্স হচ্ছে স্ট্যান্ডার্ড ক্যাটাগরির একটি বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন হচ্ছে ৯৭.২ সিসি যার সাথে থাকছে ৪টি স্ট্রোক, একটি সিঙ্গেল সিলিন্ডার এবং ওএইচসি ধরণের ইঞ্জিন। হিরো এইচএফ ডিলাক্স বাইকের সর্বোচ্চ স্পিড ৯০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৬০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকের ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

হিরো গ্লামারঃ (Hero Glamour) হিরো গ্লামার হচ্ছে হিরো ব্র্যান্ডের চমৎকার একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির বাইক। ৪টি স্ট্রোক, একটি সিঙ্গেল সিলিন্ডার এবং ওএইচসি ধরণের ইঞ্জিনের সাথে এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন থাকছে ১২৪.৭ সিসি। হিরো গ্লামার বাইকের সর্বোচ্চ স্পিড ১০০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৫০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

হিরো এ্যাচিভারঃ (Hero Achiever) হিরো এ্যাচিভার হচ্ছে ১৫০ সিসির অসাধারণ একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির মোটরসাইকেল। এই বাইকটিতে ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ১৪৯.১ সিসি এবং এর সাথে আছে একটি এয়ার কোল্ড, ৪টি স্ট্রোক, একটি সিঙ্গেল সিলিন্ডার এবং ওএইচসি ধরণের ইঞ্জিন। হিরো এ্যাচিভার বাইকের সর্বোচ্চ স্পিড ১১১ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৫০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

হিরো হাঙ্কঃ (Hero Hunk) হিরো হাঙ্ক একটি স্পোর্টস ক্যাটাগরির বাইক। আর এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ১৪৯.২ সিসি যেখানে এর সাথে থাকছে একটি এয়ার কোল্ড, ৪টি স্ট্রোক এবং একটি সিঙ্গেল সিলিন্ডার ধরণের ইঞ্জিন। হিরো হাঙ্ক ডাবল ডিস্ক এর সর্বোচ্চ স্পিড হচ্ছে ১৩০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এতে মাইলিয়েজ রয়েছে ৪০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকের ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।

হিরো এক্সট্রিম স্পোর্টসঃ (Hero Xtreme Sports) হিরো এক্সট্রিম স্পোর্টস একটি স্পোর্টস ক্যাটাগরির ১৫০ সিসির বাইক এবং এই বাইকটি দুটি মডেলে তৈরি করা হয়েছে যার একটি সিঙ্গেল ডিস্ক এবং একটি ডাবল ডিস্ক। এই বাইকটিতে ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ১৪৯.২ সিসি যার সাথে আছে একটি এয়ার কোল্ড, ৪টি স্ট্রোক, একটি সিঙ্গেল সিলিন্ডার এবং ওএইচসি ধরণের ইঞ্জিন। হিরো এক্সট্রিম স্পোর্টস বাইকের সর্বোচ্চ স্পিড ১৩৫ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৪৫ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই হিরো এক্সট্রিম স্পোর্টস মডেলের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে এবং হিরো এক্সট্রিম স্পোর্টস ডাবল ডিস্ক বাইকের সামনে ও পেছনে উভয় দিকেই ডিস্ক ব্রেক রয়েছে।

হিরো এক্সট্রিমঃ (Hero Xtreme) হিরো এক্সট্রিম হচ্ছে ১৫০ সিসির একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির মোটরসাইকেল। এই বাইকটিতে ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ১৪৯.২ সিসি এবং এর সাথে আছে ৪টি স্ট্রোক, একটি সিঙ্গেল সিলিন্ডার এবং ওএইচসি ধরণের ইঞ্জিন। হিরো এক্সট্রিম বাইকের সর্বোচ্চ স্পিড ১২৫ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৪৫ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।