ডায়ুন মোটরসাইকেলের দাম ২০১৯

ডায়ুন মোটরসাইকেলের দাম ২০১৯! ডায়ুন বাইকের দাম ২০১৯! আপনি কি নতুন ডায়ুন মোটরসাইকেল এর দাম জানতে চান? বাংলাদেশে সাম্প্রতিক আপডেট বাইক এর দাম? সৌভাগ্যবশত, আপনি সঠিক জায়গায় এসেছেন। মোটরসাইকেলবিডি ডায়ুন ব্রান্ডের বাইকের একটি সম্পূর্ণ তালিকা প্রদান করেছে। আপনি এক নজরে দেখে নিতে পারেন ডায়ুন ব্রান্ডের বাইক এর দাম ২০১৯ তালিকা।

বাইক নাম এবং বিবরণী
সিসি দাম ফিচার
ডায়ুন স্প্রোউট ১০০ ১০০ ৯২৯০০/= বিস্তারিত
ডায়ুন ডি ওয়াই ১০০-এ ১০০ ৮৪৯০০/= বিস্তারিত
ডায়ুন প্লাইট ১১০ ১১০ ৯০৯০০/= বিস্তারিত
ডায়ুন রিয়োবাক ১২৫ ১১৪৯০০/= বিস্তারিত
ডায়ুন ডিভাইজার ১২৫ ৯৮৯০০/= বিস্তারিত
ডায়ুন ডিফেন্ডার ১৫০ ১২৭০০০/= বিস্তারিত
ডায়ুন পানজার ১৫০ ১৪৯৯০০/= বিস্তারিত
ডায়ুন ডি ওয়াই ১৫০-৬ ১৫০ ১৫০০০০/= বিস্তারিত

ডায়ুন হচ্ছে চাইনিজ মোটরসাইকেল ব্র্যান্ড। বাংলাদেশের মোটরসাইকেল জগতে চাইনিজ মোটরসাইকেল কোম্পানিগুলোর মধ্যে ডায়ুন অন্যতম। ডায়ুন মোটরসাইকেল কোম্পানি স্পোর্টস এবং স্ট্যান্ডার্ড উভয় ক্যাটাগরির মোটরসাইকেলই উৎপাদন করে থাকে তবে এদের অধিকাংশ মোটরসাইকেলই স্ট্যান্ডার্ড ক্যাটাগরির। ১০০ সিসি থেকে শুরু করে ১২৫ এবং ১৫০ সিসির বেশ কয়েকটি মোটরসাইকেল রয়েছে ডায়ুন ব্র্যান্ডের এর মধ্যে ১৫০ সিসির স্পোর্টস এবং স্ট্যান্ডার্ড উভয় ক্যাটাগরির মোটরসাইকেলই রয়েছে। অনেকেই ডায়ুন ব্র্যান্ডের কি কি ধরণের মোটরসাইকেল আছে সে সম্পর্কে জানেনা আর তাই আজকে আমি আপনাদের মাঝে ডায়ুন ব্র্যান্ডের কিছু মডেলের মোটরসাইকেল সম্পর্কে সংক্ষিপ্ত কিছু তথ্য এবং তাদের মূল্য সমূহ তুলে ধরবো আশা করি এগুলো জানার পর সবাই ডায়ুন ব্র্যান্ডের মোটরসাইকেলগুলোর সাথে পরিচিত হয়ে যাবেন।

তো চলুন জেনে নেয়া যাক ডায়ুন মোটরসাইকেল ব্র্যান্ডের মোটরসাইকেলগুলো সম্পর্কে সংক্ষিপ্ত কিছু তথ্য এবং এদের মূল্য সমূহ।

ডায়ুন স্প্রোউট ১০০ঃ ডায়ুন স্প্রোউট ১০০ একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ৯৮.৩৫ সিসি যার সাথে আছে ৪টি স্ট্রোক, একটি সিঙ্গেল সিলিন্ডার এবং একটি এয়ার কোল্ড ধরণের ইঞ্জিন। ডায়ুন স্প্রোউট ১০০ বাইকের সর্বোচ্চ স্পিড ৮০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৬০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

ডায়ুন ডি ওয়াই ১০০-এঃ ডায়ুন ডি ওয়াই ১০০-এ এটি একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ৯৫.৬৬ সিসি যার সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার, ৪টি স্ট্রোক, এবং একটি এয়ার কোল্ড ধরণের ইঞ্জিন। ডায়ুন ডি ওয়াই ১০০-এ বাইকের সর্বোচ্চ স্পিড ৮০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৬০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

ডায়ুন প্লাইট ১১০ঃ ডায়ুন প্লাইট ১১০ একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ১০৮.৬৮ সিসি যার সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার এবং ৪টি স্ট্রোক সমৃদ্ধ ইঞ্জিন। ডায়ুন প্লাইট ১১০ বাইকের সর্বোচ্চ স্পিড ৮০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৬০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

ডায়ুন রিয়োবাকঃ ডায়ুন রিয়োবাক হচ্ছে ১২৫ সিসির একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ১২১.২৬ সিসি যার সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার, ৪টি স্ট্রোক, এবং একটি এয়ার কোল্ড ধরণের ইঞ্জিন। ডায়ুন রিয়োবাক বাইকের সর্বোচ্চ স্পিড ১০০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৫০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

ডায়ুন ডিভাইজারঃ ডায়ুন ডিভাইজার একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির ১২৫ সিসির বাইক। এই বাইকের ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন ১২১.২৬ সিসি যার সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার, ৪টি স্ট্রোক, এবং একটি এয়ার কোল্ড সমৃদ্ধ ইঞ্জিন। ডায়ুন ডিভাইজার বাইকের সর্বোচ্চ স্পিড ১০০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৬০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

ডায়ুন ডিফেন্ডারঃ ডায়ুন ডিফেন্ডার একটি ১৫০ সিসির স্ট্যান্ডার্ড ক্যাটাগরির বাইক। এই বাইকটিতে ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ১৪৮ সিসি যার সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার, ৪টি স্ট্রোক, এবং একটি এয়ার কোল্ড সমৃদ্ধ ইঞ্জিন। ডায়ুন ডিফেন্ডার বাইকের সর্বোচ্চ স্পিড ১১০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৫০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

ডায়ুন পানজারঃ ডায়ুন পানজার একটি ১৫০ সিসির স্পোর্টস ক্যাটাগরির বাইক। এই বাইকটিতে ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ১৪৭.৪ সিসি যার সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার এবং ৪টি স্ট্রোক সমৃদ্ধ ইঞ্জিন। ডায়ুন পানজার বাইকের সর্বোচ্চ স্পিড ১২০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৫০ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।

ডায়ুন ডি ওয়াই ১৫০-৬ঃ ডায়ুন ডি ওয়াই ১৫০-৬ একটি স্পোর্টস ক্যাটাগরির বাইক। এই বাইকটিতে ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন রয়েছে ১৫০ সিসি যার সাথে আছে একটি সিঙ্গেল সিলিন্ডার, ৪টি স্ট্রোক, এবং একটি এয়ার কুলিং সমৃদ্ধ ইঞ্জিন। ডায়ুন ডি ওয়াই ১৫০-৬ বাইকের সর্বোচ্চ স্পিড ১২০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এর মাইলিয়েজ ৪৫ কিলোমিটার প্রতি লিটারে। এই বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।