হোম খবর শুরু হল ক্রিকেটার সাব্বির রহমান ও টিভিএস স্ট্রাইকার ১২৫ মোটরসাইকেলের যৌথ পথচলা

শুরু হল ক্রিকেটার সাব্বির রহমান ও টিভিএস স্ট্রাইকার ১২৫ মোটরসাইকেলের যৌথ পথচলা

0
0
সাব্বির রহমান

শুরু হল ক্রিকেটার সাব্বির রহমান ও টিভিএস স্ট্রাইকার ১২৫ মোটরসাইকেলের যৌথ পথচলা

বাংলাদেশের সবচেয় জনপ্রিয় ও দ্রুত অগ্রসরমান মোটরসাইকেল ব্র্যান্ড টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড এর টিভিএস স্ট্রাইকার মোটরসাইকেল এর ব্র্যান্ড এম্বাসাডর হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার ও ড্যাশিং  ব্যাটসম্যান সাব্বির রহমান। গত ১১ই অক্টোবর রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও-এ একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সাব্বির রহমান টিভিএস স্ট্রাইকার মোটরসাইকেল এর ব্র্যান্ড এম্বাসাডর হিসেবে চুক্তিবদ্ধ হন।

হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও-এর বলরুমে আয়োজিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশের তারকা ব্যাটসম্যান সাব্বির রহমান ও  টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড এর পক্ষে উপস্থিত ছিলেন  প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জনাব যে একরাম হুসেইন, এবং প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব বিপ্লব কুমার রায়। এছাড়াও টিভিএস মোটর কোম্পানি এর আন্তর্জাতিক ব্যবসা বিভাগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিস্টার আর দিলীপ চুক্তি স্বাক্ষর অনুস্ঠানে উপস্থিত ছিলেন। চুক্তি অনুযায়ী, এখন থেকে সাব্বির রহমান আগামী এক বছর টিভিএস স্ট্রাইকার মোটরসাইকেল বিপননের জন্য ব্র্যান্ড এম্বাসাডর হিসেবে কাজ করবেন।

টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব যে একরাম হুসেইন মিডিয়া লঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত সাব্বির রহমানের উচ্ছসিত প্রশংসা করেন এবং তাকে টিভিএস স্ট্রাইকার ১২৫ এর ব্র্যান্ড এম্বাসেডর করায় তার অনুভূতির ব্যক্ত করে বলেন “গত ফেব্রুয়ারী ২০১৬ তে আমরা প্রথম টিভিএস স্ট্রাইকার ১২৫ বাংলাদেশে বাজারজাত করি। স্বল্পতম সময়ের মধ্যে এই টু হুইলার বাইকটি দেশের মানুষের কাছে প্রচুর জনপ্রিয় হয়ে উঠেছে। টিভিএস স্ট্রাইকার  এর সাথে ক্রিকেটার সাব্বির রহমান এর এই যৌথ পথচলা নিঃসন্দেহে একটি গুরুত্বপূর্ন ব্যাপার।”

টিভিএস মোটর কোম্পানি এর আন্তর্জাতিক ব্যবসা বিভাগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিস্টার আর দিলীপ বলেন “স্ট্রাইকার ১২৫  একটি স্টাইলিশ মোটরসাইকেল যেটি একইসাথে জ্বালানি সাশ্রয়ী এবং সর্বোচ্চ পারফর্মেন্স নিশ্চিত করে। তাই একে অল-রাউন্ডার বাইক বলা যায়। সাব্বির রহমানের মতো একজন স্টাইলিশ, প্রতিশ্রুতিশীল এবং নির্ভরযোগ্য অল-রাউন্ডার সাব্বির রহমানকে এমন একটি মোটরসাইকেল এর ব্র্যান্ড এম্বাসাডর করতে পারায় আমরা আনন্দিত।”

এ প্রসঙ্গে ক্রিকেটার সাব্বির রহমান উপস্থিত সবার উদ্দেশ্যে বলেন, “বাজারের সেরা একটি পন্য যেটি একইসাথে উদ্ভাবনী, প্রযুক্তিগতবভাবে ভালো, ইউজার ফ্রেন্ডলি এবং স্টাইলিশ তেমন একটি পন্যের সাথে যুক্ত হতে পারাটা আমার কাছে খুবই সম্মানের। টিভিএস স্ট্রাইকার ১২৫ একটি সময়োপযোগী মোটরসাইকেল যা বাংলাদেশের তরুনদের স্টাইলিশ জীবনের প্রতিচ্ছবি হয়ে উঠবে।”

বাংলাদেশের টিভিএস এর সকল শোরুমে ১,৩৭,৫০০ টাকা বিক্রয়মূল্যে টিভিএস স্ট্রাইকার ১২৫ মোটরসাইকেলটি পাওয়া যাচ্ছে। ইকো থ্রাস্ট ইঞ্জিন প্ল্যাটফর্মের এই মোটরসাইকেলটিতে রয়েছে ৮.১ কিলোওয়াট শক্তি এবং ১০.৮ নিউটন মিটার টর্ক। টিভিএস স্ট্রাইকার ১২৫ মোটরসাইকেলটির কোম্পানি ক্লেইম মাইলেজ হচ্ছে ৬৭ কিলোমিটার প্রতি লিটার যা দেশের অন্যান্য ব্র্যান্ডের মোটরসাইকেলের চেয়ে অনেক বেশি।

আমরা মোটরসাইকল বিডি এর পক্ষ থেকে টিভিএস স্ট্রাইকার ১২৫ ও সাব্বির রহমানের উত্তোরোত্তর মঙ্গল কামনা করি। আশা করি টিভিএস স্ট্রাইকার ১২৫, ব্র্যান্ড এম্বাসাডর হিসেবে সাব্বির রহমানের হাত ধরে বাইকটিকে আরো বেশি জনপ্রিয় হয়ে উঠবে।

Full Specifications of TVS Stryker 125

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।