আমাদের সম্পর্কে কিছু কথা

মোটরসাইকেলবিডি তে আপনাকে স্বাগতম,এখানে আপনি পাবেন মোটরবাইক শিল্পের চারপাশের সর্বশেষ খবর,লেটেস্ট মোটরসাইকেল সমন্ধে আলোচনা,বিভিন্ন বাইকের মূল্য,বাইকের নতুন-নতুন ফিচার,কোন বাইকটি সাম্প্রতিক সময়ে সবচেয়ে বেশি জনপ্রিয় এই রকম সকল তথ্য সবার আগে এবং এক সাথে । আমাদের ছোট কিন্তু উৎসাহী কর্মী সমৃদ্ধ টিম বাইক বিশ্বের সব বিষয়ে সর্বশেষ খবর সুনির্দিষ্ট পর্যালোচনা প্রদান করতে ২৪/৭ ঘন্টা কাজে নিয়জিত আছে।

মোটরসাইকেলবিডির সকল তথ্য শুধুমাত্র বাংলাদেশের মোটরসাইকেলের বাজার সম্পর্কিত । আমরা এই ওয়েবসাইট তৈরি করেছি  শুধু মাত্র মোটরসাইকেলের প্রতি আমাদের ভালোবাসার কারণে। আর আমাদের সকল প্রচেস্টা তাদের জন্য,যারা নতুন নতুন বাইক কিনতে এবং চালাতে পছন্দ করেন।

কেন মোটরসাইকেলবিডি বাংলাদেশের পূর্নাঙ্গ মোটরসাইকেল সম্পর্কিত একটি ওয়েবসাইট?

যখন আমরা বাংলাদেশ থেকে গুগল বা অন্য কোনো সার্চ ইঞ্জিনে মোটরসাইকেলর মূল্য অনুসন্ধান করি,তখন আমরা সঠিক ফলাফল পাই না। এই সমস্যা সমাধানের জন্য আমরা এই ওয়েবসাইটটি নির্মাণ করি। আমরা মনে করি,আমাদের দেশে অনেক উদ্যোক্তা থাকা সত্ত্বেও,মোটরসাইকের উপর পূর্নাঙ্গ কোন ওয়েবসাইট নেই। মোটরবাইক বাজারের ক্রমবর্ধমান বৃদ্ধিতে বাংলাদেশে তরুণ প্রজন্মের পাশাপাশি সব বয়সের ব্যক্তিরা মোটরসাইকেল ব্যবহার করতে পারছেন। অতএব,এই ক্রমবর্ধমান বাইকারদের চাহিদাগুলি উপর গুরুত্ব দিয়ে আমরা একটি অনলাইন মোটরবাইক পোর্টাল শুরু করার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমরা প্রকৃত উৎসাহ পেয়েছি আমাদের প্রাথমিক কয়েকটি ব্লগ পোস্ট ভাইরাল হওয়ার কারণে।

আমরা অনলাইনে বাংলাদেশের মোটরসাইকেলের সকল খবর সবার আগে এক সাথে প্রদর্শন করতে চাই। আমরা দেশের বিভিন্ন স্থান থেকে সেরা বাইকারদের সাথে যোগাযোগ করে তাঁদের মন্তব্য গ্রহন করে নতুন বাইকারদের অনুপ্রাণিত ও উৎসাহিত করার চেস্টা চালিয়ে যাচ্ছি।

আমরা অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে,আমরাই প্রথম বাংলাদেশে শুধুমাত্র মোটরসাইকেল সম্পর্কিত ক্লাসিফাইড সাইট বানিয়েছি। যাতে বিনামূল্যে পোস্টকৃত অনেক নতুন ও পুরাতন বাইক প্রতিদিন ক্রয় বিক্রয় হচ্ছে।

আমাদের লক্ষ্য

আমাদের লক্ষ্য হল উচ্চ মানের লেখা সমৃদ্ধ একটি পূর্নাঙ্গ মোটরসাকেল রিসোর্স তৈরী করা, যেখানে থাকবে বিশ্বমানের সব লেখকদের লেখা বাইক রিভিউ,উন্নত ফটোগ্রাফারের তোলা ছবি,এবং বাংলাদেশের বাজারের সকল বাইকের মূল্য ও ফিচার তালিকা।

আমাদের সাইটের সকল মুল্য তালিকা বাংলাদেশের বিভিন্ন লাইসেন্সধারী মোটরসাইকেল ট্রেডারদের কাছ থেকে সংগ্রহিত। তবে বাজারের চাহিদা অনুযায়ি মোটরসাইকেল ট্রেডারগণের বিভিন্ন অফারের কারনে আমাদের মূল্য তালিকা কিছুটা হেরফের হতে পারে। কিন্তু এই ত্রুটি মোকাবেলায় আমরা আমাদের সাইটকে সর্বদা আপডেট রাখার চেস্টা করে যাচ্ছি।

আমাদের সাইটে আছে অত্যান্ত উচুমানের সার্চ ব্যাবস্থা যেখানে আপনি বাইক সম্পর্কিত যেকোন কিওয়ার্ড সার্চ করলে সর্বোচ্চ নির্ভুল সার্চ রেজাল্ট পাবেন।

আমরা সাধারনত কোন ধরনের মোটরসাইকেল কেনা-বেচার সাথে জড়িত থাকিনা। কেবলমাত্র ক্রেতা-বিক্রেতাদের মাঝে মাধ্যম হিসাবে কাজ করি।

প্রিয় মোটরসাইকেল প্রেমিক বন্ধুগণ, বাইক চালানো যদি আপনার শখ হয়, আপনি যদি মোটরসাইকেল মার্কেটের সকল খবরা খবর সমন্ধে সব সময় আপডেট থাকতে চান তাহলে অবশ্যই আমাদের সাইটে সাবস্ক্রাইব করতে ভুলবেননা।

আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ